রবিবার, ৭ই জুন, ২০২০ ইং

চান্দিনায় হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করছে সেনাবাহিনী

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৮, ২০২০
news-image

চান্দিনা প্রতিনিধি:
কুমিল্লার চান্দিনায় টহল দিচ্ছে সেনাবাহিনী। বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কাজ করছেন তারা। সিনিয়র ওয়ারেন্ট অফিসার বশির আহম্মেদ এর নেতৃত্বে ১২জনের

সেনাবাহিনীর টিম শুক্রবার (২৭ মার্চ) সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে জনসমাগম কমাতে এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে করে যাচ্ছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নীতিমালা ও চান্দিনা বাজার ব্যবসায়ী সমিতির ঘোষণা অনুযায়ী পুরো উপজেলার সকল হাট-বাজারে ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। মুদি, ঔষধ ও কাঁচা বাজার ছাড়া প্রায় সব ধরনের ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ রয়েছে ২৫ মার্চ থেকে। জরুরী কাজ ছাড়া কেউ বাইরে বের হচ্ছে কিনা তা নজর রাখছে চান্দিনা উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন। ২৭ মার্চ সকাল থেকে চান্দিনা উপজেলা জুড়ে টহল দিচ্ছে সেনাবাহিনী। শুক্রবার (২৭ মার্চ) সকালে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ এর সাথে চান্দিনা উপজেলা সদরে বিভিন্ন স্থানে টহল দিয়ে জন সচেতনতা সৃষ্টিতে কাজ করছেন সেনা সদস্যরা। এসময় তাদেরকে হ্যান্ড মাইকে সচেতনতা মূলক বিভিন্ন তথ্য জনগণকে জানাতে দেখাগেছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ বলেন- শুক্রবার সকাল থেকে সেনাসদস্যরা চান্দিনায় কাজ করছে। সিনিয়র ওয়ারেন্ট অফিসার বশির আহম্মেদ এর নেতৃত্বে ১২জনের সেনাবাহিনীর টিম উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে জনসমাগম কমাতে এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে করে যাচ্ছেন।

আর পড়তে পারেন