বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

চান্দিনায় মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে রেজভীয়া তালিমুস সুন্নাহ’র বর্ণাঢ্য র‌্যালি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১, ২০১৯
news-image

চান্দিনা প্রতিনিধিঃ
পবিত্র রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি বের করে বাংলাদেশ রেজভীয়া তালিমুস সুন্নাহ বোর্ড ফাউন্ডেশন চান্দিনা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

শুক্রবার (১ নভেম্বর) বাদ জুমআ র‌্যালিটি সংগঠনের ছায়কোট কার্যালয় থেকে বের হয়ে চান্দিনা পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চান্দিনা মোকাম বাড়ি শাহী ঈদগাহ ময়দানে গিয়ে মিলাদ কিয়াম, দেশ-জাতি ও মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে মোনাজাতের মাধ্যমে সমাপ্তি হয়।

এসময় বক্তব্য রাখেন- বাংলাদেশ রেজভীয়া তালিমুস সুন্নাহ বোর্ড ফাউন্ডেশন কেন্দ্রিয় কমিটির মহাসচিব মুফতি কাজী ছিদ্দিকুর রহমান রেজভী, চান্দিনা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাও: কাজী হুমায়ন কবির আজাদী, তালিমুস সুন্নাহ শিক্ষা উন্নয়ন পৌর কমিটির সভাপতি মো. মোজ্জাম্মেল হক, ইসলামী ছাত্রসেনা কুমিল্লা জেলা শাখার সভাপতি মো. জাবের হোসেন, চান্দিনা উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মাও. কাজী আব্দুর রশিদ, প্রভাষক মো. জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম রনি, সহ-সাংগঠনিক সম্পাদক মো. বাকি বিল্লাহ, মো. আনোয়ার হোসেন, প্রধান মোয়াল্লীম মাও. মিজানুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, মো. রিপন, মো. বিল্লাল হোসেন, অর্থ সম্পাদক মাও. মো. হুমায়ন কবির, আলী আহম্মদ প্রমুখ।

বক্তারা বলেন- ‘পবিত্র রবিউল আউয়াল মাসে রাহমাতুললিল আলামীন, প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম আগমন করেন। যাহা সৃষ্টি জগতের জন্য প্রিয় নবীজী হলেন বিশেষ নিয়ামত ও রহমত। প্রকৃতপক্ষে মুমিন মুসলমানের নিকট রবিউল আউয়াল (১২ই রবিউল আউয়াল) দিনটি ইমানী চেতনা ও আধ্যাত্মিক মূল্যবোধে উজ্জীবিত একটি অবিস্মরণীয় দিন। তাই নবীজীর দেখানো আদর্শ প্রতিটা মুমিনের দৈনন্দিন জীবনে বাস্তবায়ন করা একান্ত প্রয়োজন।’

আর পড়তে পারেন