সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

চান্দিনায় ইউপি চেয়ারম্যানকে মারধরের ঘটনায় মামলা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৬, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চান্দিনায় এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে মারধর করার ঘটনায় উপজেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম এর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার (১৪ এপ্রিল) রাতে জাহাঙ্গীর আলমসহ ১৩জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২৫জনকে আসামি করে মামলাটি দায়ের করেন আহত ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সরকার এর ছোট ভাই নাছির উদ্দিন সরকার।
বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে চান্দিনা বাজারের সোনালী ব্যাংক সংলগ্ন এলাকায় উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমাম হোসেন সরকারসহ আরও কয়েকজন ইউপি মেম্বারকে ধাওয়া করে জাহাঙ্গীর আলমের সমর্থকরা। এসময় ইউপি চেয়ারম্যানকে মারধর করে তার পরিহিত পাঞ্জাবী ছিঁড়ে ফেলে। তাদের মরধর থেকে বাঁচতে ওই চেয়ারম্যান যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম এর পায়ে ধরেও রেহাই পায়নি বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
মামলার এজাহারে জানা যায়, গত ১৩ এপ্রিল বৃহস্পতিবার সদ্য চান্দিনা উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান ইমাম হোসেনকে মারধর করেন যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম। পরে গুরুতর আহত অবস্থায় ইমাম হোসেনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হলে অবস্থার অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত ডাক্তার।
এ ঘটনায় গত শুক্রবার রাতে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের ১৩ নেতাকর্মীসহ অজ্ঞাতনামা আরো ২৫ জনকে আসামি করে মামমা দায়ের করেন ইউপি চেয়ারম্যানের ভাই। এ ঘটনায় উপজেলায় আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে চান্দিনা থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা জানান, মামলা রেকর্ড করা হয়েছে। আসামিরা গা ঢাকা দেওয়ায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

আর পড়তে পারেন