বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চাঁদপুরে অভিযানে নেমে জেলেদের হামলায় আহত ২৫ জন নৌ-পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৫, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চাঁদপুরে মা ইলিশ রক্ষায় অভিযানে নেমে জেলেদের অতর্কিত হামলায় নৌ-পুলিশের এএসপি মো. হেলাল উদ্দীনসহ ২৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

রবিবার (২৫ অক্টোবর) সকালে সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষ্মীরচর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

গুরুতর আহতরা হলেন- নৌ-পুলিশের এসপি মো. হেলাল উদ্দিন (৫৪), নৌ পুলিশের পরিদর্শক মুজাহিদুল ইসলাম (৪০), নায়েক ইকবাল (৩৪), শাহজালাল (৩০), কনস্টেবল আমিন (৩৪), ফেরদৌস শেখ (২৮), নিলয় (২৮), আল মামুন তালুকদার (২৮), মোনায়েম (২৮) সহ আরও অনেকে।

এছাড়াও আরও কয়েকজন নৌ-পুলিশ কর্মকর্তা আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

নৌ-পুলিশের পরিদর্শক মো. মুজাহিদুল ইসলাম জানান, মা ইলিশ রক্ষা কার্যক্রমে অংশ নিতে ঢাকা হেডকোয়ার্টার থেকে ১০০ জন নৌ-পুলিশ সদস্য নিয়ে চাঁদপুরে আসেন। একটি লঞ্চ ও পাঁচটি স্পিডবোট যোগে নৌ-পুলিশের দলটি মেঘনায় মা ইলিশ রক্ষায় অভিযানে নামে।

তিনি আরও জানান, সকাল সাড়ে ১০টায় লক্ষ্মীরচরে জেলেরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলা থেকে রক্ষা পেতে ও পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য নৌ-পুলিশ রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুড়ে।

আর পড়তে পারেন