রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকায় যাওয়ার পথে চান্দিনা থেকে আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২, ২০২০
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনাঃ

কুমিল্লার চান্দিনায় প্রায় ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. নেজাম (৪৫) ও সাহেদ (২১) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার পালকি সিনেমা হলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৯৬০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কোটপাড়া গ্রামের রাতু মিয়ার ছেলে মো. নেজাম (৪৫)। তিনি রাউজান উপজেলার ধলইনগর এলাকায় মান্নান মিয়ার মেয়ে বিয়ে করে ঘর জামাই থাকেন। অপরজন হলেন একই জেলার হাটহাজারী পৌর এলাকার খেরুপাড়া গ্রামের মৃত মফিজুর রহমান এর ছেলে মো. সাহেদুর রহমান সাহেদ (২১)।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, পাচারকারীরা মোটরসাইকেলযোগে চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকায় পাচার করতে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্ত্বিতে আমরা তাদের গতিবিধি নিশ্চিত করি।

সোমবার সকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওবায়দুল হক এর নেতৃত্বে উপ-পরিদর্শক (এস.আই) মঞ্জুর হোসেন মহাসড়কের পালকি সিনেমা হলের সামনে থেকে তাদেরকে আটক করেন। তারা একটি টিভিএস মোটরসাইকেল যোগে ঢাকার যাচ্ছিল। এসময় তাদেরকে কাছ থেকে ১ হাজার ৯৬০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

আর পড়তে পারেন