সোমবার, ৪ আগস্ট, ২০২০

কুসিক কাউন্সিলর বাবুলকে হত্যার হুমকি, বিচার চেয়ে সংবাদ সম্মেলন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৩, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর হোসেন বাবুলকে বিভিন্ন মাধ্যমে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে সংবাদ সম্মেলন করে এর বিচার চেয়েছেন কাউন্সিলর নিজেই।

সোমবার (১৩ জুলাই) সকালে নগরীর সুজানগর নবগ্রামের নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন করে কুসিক কাউন্সিলর এই অভিযোগ করেন।

তিনি বলেন, আমি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করি। আমি আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী। জনগণের বিপুল ভোটে আমি কাউন্সিলর নির্বাচিত হয়েছি। এই এলাকার খুনীদের বিরুদ্ধে আমি প্রতিবাদি হওয়ায় আমাকে এখন প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। জনু বাহিনী ও আল আমিন বাহিনী একের পর এক খুন করছে, ব্যাংক ডাকাতি ও অস্ত্র ব্যবসা করছে। আমি এসবের প্রতিবাদ করায় তারা এখন আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমাকে বিভিন্ন মাধ্যমে জানানো হয়েছে- আমার বাড়ির ভিতর অস্ত্র-মাদক রেখে আমাকে গ্রেফতার করানো হবে। আমার উপর হামলা করা হবে এমনকি আমাকে খুনও করা হবে। আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের কাছে বিচার চাইছি।

তিনি আরো বলেন, বিশিষ্ট ব্যবসায়ি আব্দুল মতিন সাহেবকে হত্যা করে এই খুনীরাই আবার কুমিল্লা প্রেসক্লাবের মত সুনামধন্য জায়গায় সাংবাদিক সম্মেলন করে নিহতের পরিবার ও আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমার সম্মানহানি করা হচ্ছে। আমি নাকি অডেল সম্পদের মালিক। প্রকৃতপক্ষে আমার অঢেল সম্পিত্তি নেই। কুমিল্লা শহরে এই ওয়ার্ডে আমার পৈত্রিক নিবাস আর ১৭ নং ওয়ার্ডে আমার সারা জীবনের কষ্টে অর্জিত অর্থ ও কুমিল্লা ইউসিবিএল ব্যাংক হতে দেড় কোটি টাকা লোন নিয়ে একটি বাড়ি নিমার্ণ করি। ঢাকায় আমার কোন সম্পত্তি নেই। আমি মাদক ব্যবসার সাথে জড়িত নই। আমার বিরুদ্ধে কোন মামলাও নেই। যদি থাকতো আমি মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে সোচ্চার হতাম না। আমি সব সময় সন্ত্রাসী, মাদক ব্যবসায়ি ও খুনীদের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছি। আজ তারা আমাকে থামানোর জন্য অপপ্রচারে ব্যস্ত। আমি তাদের বিচার চাই।

এই সময় ওয়ার্ড আ’লীগের নেতা গোলাম রাব্বানি ফটিকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন