বৃহস্পতিবার, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৬ আসনে ভোটের প্রচারণায় তরুণরা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৯, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

রাত পোহালেই অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন -২০১৮। নির্বাচনে মোট ভোটারের একটি বিশেষ অংশ জুড়ে আছে তরুণ ভোটার বা নতুন ভোটারা। কুমিল্লা নির্বাচনী প্রচারনায় এবার তরুণদের অংশগ্রহন ছিলো চোখে পড়ার মতো।

কুমিল্লা -০৬ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পক্ষ্যে নগরীর ৪ নং ওয়ার্ডে সাপ্তাহ খানিক ধরে ব্যাপক প্রচারণা চালিয়েছে ক্যাম্পিং ফর নৌকা,ফর এ ব্যাটার ফিউচার এর একদল তরুণ।

এই বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, স্বাধীনতার পক্ষে তারুণ্যের প্রথম ভোটের জনমত গড়ে তোলাই  আমার – ” জয় বাংলা ” এই স্লোগানকে সামনে রেখে তরুণ সংগঠক ফাহিমুল হাসান জিসান তার নিজ উদ্যোগে তরুণদের নিয়ে “ভোট ফর নৌকা,ফর এ ব্যাটার ফিউচার” টিম গড়ে তুলেন। জিসান এর নেতৃত্বে তরুণদের টিমটি নগরীর কাপ্তান বাজার এলাকার বিভিন্ন অংশে প্রতিটি ঘরে ঘরে কুমিল্লা -০৬ আসনে নৌকার প্রার্থী আ.ক.ম বাহাউদ্দীন বাহার এর পক্ষে ব্যাপক গনসংযোগ করে।সেই সাথে তিনি আওয়ামীলীগ এর প্রচার সেল থেকে নির্বাচনী ইশতেহার -২০১৮ সংগ্রহ করে এলাকায় বিতরণ করে টিম ক্যাম্পিং ফর নৌকা,ফর এ ব্যাটার ফিউচার।

এই বিষয়ে জানতে চাইলে ফাহিমুল হাসান জিসান বলেন,তারুণ্যের প্রথম ভোট মুক্তিযুদ্ধ, উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে হোক এই জনমত গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্ব একদশকে বাংলাদেশের উন্নায়নের অদম্য অগ্রযাত্রার তথ্য নিয়ে জনগণের মাঝে কুমিল্লা -০৬ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী  আ.ক.ম বাহাউদ্দিন বাহার ভাইয়ের পক্ষে নৌকা মার্কার গণসংযোগ করেছি আমরা নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে।

আর পড়তে পারেন