মঙ্গলবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

কুমিল্লা মহানগর ২১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতিকে কুপিয়ে জখম

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৫, ২০১৯
news-image

 

আশিকুর রহমান আশিক .
কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও ২১ নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগেরর সভাপতি রবিনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসী দল। ২২ নং ওয়ার্ডের কচুয়া চৌমুহুনী এলাকায় সকাল সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, কুমিল্লা মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগের সদস্য ও ২১ ওয়ার্ড এর সভাপতি মোঃ মারুফ আরেফীন রবিন (২৫) শহরে যাওয়ার পথে একদল সন্ত্রাসী তাঁর মোটরসাইকেলের গতীরোধ করে এলোপাথারি ভাবে চাইনিজ কুড়াল, রামদা দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে শরীরে বিভিন্ন স্থানে মারাত্মক ভাবে আঘাত করে। পরে স্থানীয় লোকজন রবিনকে আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বর্তমানে রবিন কুমেক হাসপাতালে ক্যাজুয়ালটি ওয়ার্ড এর (গ-৩২) নং ব্যাড চিকিৎসাধীন অবস্থায় আছে। তার এই অবস্থা শুনে রবিনের চাচা কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং সদর দক্ষিন উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, কুমিল্লা মহানগর যুবলীগ সভাপতি ও জেলা পরিষদের প্যানেলের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ ও সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস সহ পরিবারের সদস্যরা হাসপাতালে ছুটে যান। এই বিষয়ে কুমিল্লা সদর দক্ষিন মডেল থানায় ৯ জনকে আসামী করে অভিযোগ দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন