সোমবার, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং

কুমিল্লা মনোহরগঞ্জে কিরণ হত্যার ঘটনায় ৩ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার মনোহরগঞ্জে জমি নিয়ে বিরোধে সাইফুল ইসলাম কিরণ (৪২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার মামলায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার তাদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে নিহত কিরণের ছোট ভাই আরিফুল ইসলাম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০-৩৫ জনকে আসামিকে করে মনোহরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেফতার তিন জন হলেন– মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ উইনিয়নের নাওতলা গ্রামের ফয়েজ আহম্মদের স্ত্রী শিরিনা বেগম, জাহের আহাম্মদের স্ত্রী হাছিনা বেগম ও নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার জুগিরপাড়া গ্রামের আব্দুল মালকের ছেলে মো. কামাল।

পুলিশ জানায়, মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ উইনিয়নের নাওতলা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম কিরণের সঙ্গে একই গ্রামের শাহাদাত হোসেন, ফয়েজ আহম্মদ ছালেহ আহম্মদ ও জাহের আহম্মদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব ছিল। এ নিয়ে আদালতে মামলাও আছে। নিহত কিরণ চট্টগ্রামে একটি শিপিং কোম্পানিতে কাজ করতেন। গত বৃহস্পতিবার বিকালে তিনি তার বাড়িতে আসেন। রাত ৯টার দিকে অভিযুক্তরা কিরণের বসতঘরে হামলা চালায়। এসময় কিরণ বাধা দিলে অভিযুক্তরা তাকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা কিরণকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান এবং পরীক্ষানিরীক্ষার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ কিরণের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

মনোহরগঞ্জ থানার ওসি মেছবাউদ্দিন ভুঁইয়া জানান, কিরণ হত্যার ঘটনায় মামলা হওয়ার পর অভিযুক্ত তিন আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

আর পড়তে পারেন