বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ ইং

কুমিল্লা পুলিশ লাইন মাঠে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্যমেলা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৫, ২০১৯
news-image

 

শাহ ইমরানঃ

কুমিল্লা পুলিশ লাইন মাঠে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বানিজ্যমেলা ২০১৯। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম, বিপিএম ।

শনিবার  পুলিশ সুপার ফিতা কেটে রঙ্গিন বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন ঘোষণা করেন। পরে পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম ,  পদোন্নতিপ্রাপ্ত পুৃলিশ সুপার (বর্তমানে কুমিল্লা দক্ষিণে অতিঃ পুলিশ সুপার হিসেবে কর্মরত) আবদুল্লাহ আল মামুন,অতিঃ পুলিশ সুপার ইমন সালেহীন,কোতয়ালী থানার ওসি মোঃ আনোয়ারুল হক,পুলিশের ডি আই ও ওয়ান মোঃ মাহাবুব মোর্শেদ সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

মেলায় ৩৫টি প্যাভেলিয়ানসহ ১০২টি ষ্টল রযেছে। মেলায় দেশী বিদেশী জামাকাপড়, তৈজশপন্য,জুতা,প্রসাধনী, ইমিটেশন অলংকার,খেলনা,ব্যবহার্য জিনিশ পত্র,ষ্টিল,প্লাস্টিক পণ্যসহ শিশুদের বিনোদনমূল খেলাধূলা,নাগরদোলা,নৌকা দোলা,চরকি,ট্রেন ও খাবারের ষ্টল রয়েছে। মেলায় প্রবেশ মূল্য ধরা হয়েছে ১০ টাকা। প্রবেশ টিকিটের অংশ বাক্সে ফেললে এই থেকে মেলার শেষ দিন লটারী হবে লটারীতে প্রথম পুরস্কার রয়েছে টয়োটা প্রাইভেটকার,২য় পুরস্কার মোটর সাইকেল,তৃতীয় পুরস্কার মোটরসাইকেল,চতুর্থ পুরস্কার এর ই ডি টিভিসহ আরো ৩১টি অন্যান্য আকর্ষণীয় পুরস্কার থাকবে বলে জানিয়েছেন মেলার ব্যবস্থাপক এস জে আলম।

আর পড়তে পারেন