শুক্রবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

কুমিল্লা দ: জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সালের পদত্যাগ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৪, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা দ: জেলা ছাত্রলীগের কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফয়সাল হাসান পদত্যাগ করেছেন।

তিনি কমিটি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি/ সাধারণ সম্পাদক বরাবর পদত্যাগ পত্র জমা দেন।

পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতি করি এবং ভবিষ্যতে করব। আমি কুমিল্লা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। কলেজে দায়িত্বে থাকা অবস্থায় সঠিক ভাবে দায়িত্ব পালন করিয়াছি। আপনাদের আওতাধীন কুমিল্লা (দ:) জেলা শাখায় বঙ্গবন্ধুর আদর্শ ও আমার ছাত্র রাজনীতির আদর্শকে উপেক্ষা করে আমাকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক থেকে বঞ্চিত করে একজন অছাত্র ও সেন্টারিং মিস্ত্রিকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। যা বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র পরিপন্থি। আমি আপনাদের কমিটিতে ২নং যুগ্ম সাধারণ সম্পাদক পদে থাকিতে ইচ্ছুক না।

আমি বৃহস্পতিবার ২০ জুলাই থেকে উক্ত যুগ্ম সাধারণ পদ থেকে পদত্যাগ করলাম। অতএব ২০ জুলাই থেকে কুমিল্লা (দ:) জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সাথে আমার কোন প্রকার সম্পর্ক নেই। তাই কুমিল্লা (দ:) জেলা ছাত্রলীগের কমিটির মধ্যে কোথাও আমার নাম ব্যবহার না করার জন্য অনুরোধ করছি। মো: ফয়সাল হাসান তার পদত্যাগ পত্রের একটি কপি কুমিল্লা দ: জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেলের কাছেও প্রেরণ করেন।

এ বিষয়ে আবু তৈয়ব অপি বলেন, ফয়সালের পদত্যাগ পত্রের একটি কপি আমার কাছে দিয়ে গেছে। তবে তাঁর পদত্যাগপত্র গ্রহণের এখতিয়ার জেলা ছাত্রলীগের নেই। এ বিষয়ে কেন্দ্রীয় নির্বাহী কমিটি চূড়ান্ত সিদ্ধান্ত নিবে।

আর পড়তে পারেন