মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং

কুমিল্লা জেলা প্রশাসকের নেতৃত্বে ৩১ সদস্যর প্রতিনিধি দলের ভারত গমন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ ও ভারতের মধ্যে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট পর্যায়ে সম্মেলনে অংশগ্রহণ করার জন্য ভারতে পৌছেছে বাংলাদেশের প্রতিনিধি দল। বৃহস্পতিবার ও শুক্রবার এ দুই দিনের সম্মেলনে বাংলাদেশের চারটি জেলার নেতৃত্বে রয়েছেন কুমিল্লার জেলা প্রশাসক মো:আবুল ফজল মীর।

 

কুমিল্লা জেলা প্রশাসন সূত্রে জানা যায়, ভারতের ত্রিপুরায় আগামী ৫ ও ৬ ফ্রেবুয়ারি বাংলাদেশ-ভারত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সম্মেলন (ক্লাস্টার-৫ ও ক্লাস্টার-৬) এ অংশগ্রহণের উদ্দেশ্যে বিকেলে আখাউড়া সীমান্তে ভারতে প্রবেশ করে। ৩১ সদস্য বিশিষ্ট বাংলাদেশের প্রতিনিধি দলকে পশ্চিম ত্রিপুরার জেলা ম্যাজিস্ট্রেট ও কালেক্টর ভারতের টিম লিডার হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশের প্রতিনিধি দলকে স্বাগত জানান।

 

ক্লাস্টার-৫ এ বাংলাদেশের ৪টি জেলার সাথে ভারতের ৩টি জেলার সীমান্ত বৈঠক অনুষ্ঠিত হবে। বাংলাদেশের জেলাগুলো হলো কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ ও মৌলভীবাজার। কুমিল্লার জেলাপ্রশাসক মো:আবুল ফজল মীর টিম লিডার হিসেবে নেতৃত্ব দেন।

 

ঢাকা নগরীকে তিলে তিলে ধ্বংস করা হয়েছে, তারা দেখাচ্ছেন অনেক উন্নয়ন হয়েছে, বললেন ইশরাক ≣ ভারতে সেক্যুলারিজম রাষ্ট্রের দোষে বিপদাপন্ন ≣ ফিজিতে ঘূর্ণিঝড় সারাইয়ের আঘাতে ২ জন নিহত, ব্যাপক ক্ষয়ক্ষতি

বাংলাদেশের হয়ে ৪টি জেলার জেলাপ্রশাসক, পুলিশ সুপার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, ক্যাস্টমস এর কমিশনার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালকগণ মিলে মোট ৩১ জন রয়েছেন।

আর পড়তে পারেন