রবিবার, ১৯শে জানুয়ারি, ২০২০ ইং

কুমিল্লায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন সাধারণ সম্পাদক প্রার্থী রোশন আলী মাস্টার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার।

শনিবার দুপুরে টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচিত প্রার্থী আলহাজ্ব রোশন আলী মাস্টার বলেন, বিগত বিএনপি সরকারের আমলে যখন আওয়ামী লীগের নাম নিতে, রাজনৈতিক দলীয় কোন কর্মসূচি পালন করা ছিল কঠিন কাজ কিংবা নেতাকর্মীরা ছিল নানাভাবে নিগৃহীত, সেই সময় দেবিদ্বার আওয়ামী লীগের সাংগাঠনিক কার্যক্রম বেগবান রাখার জন্য নিজের প্রাণের মায়া ত্যাগ করে দলকে এগিয়ে নিতে তৃনমূল আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে নিয়ে দেবিদ্বারের মাটিতে আওয়ামী লীগের পতাকা উড়িয়েছিলাম। তখন ওই সময়ের বিএনপির এমপি মঞ্জুরুল আহসান মুন্সির হাতে অনেকবার মারধরের শিকার হয়েছি। রক্তাক্ত হয়ে রাজপথে পড়েছিলাম। নির্যাতনের পাশাপাশি আমার বিরুদ্ধে ২৭টি মামলা দায়ের করা হয়েছিল। আমি এখনো আমার শরীরে নির্যাতনের ক্ষত নিয়ে বাস করছি। আমি দলকে ভালবাসি বলে নেত্রীর কথামত কাজ করে যাচ্ছি। কোনদিন নেত্রীর অবাধ্য হইনি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগকে আরো শক্তিশালী, সুন্দর করে সাজাতে এবং তৃনমূল নেতাকর্মীদের পাশে থাকতে আমি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি। এখন দল আমার অতীত কর্মকান্ড বিবেচনা করে সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত করলে কৃতজ্ঞতা থাকবো এবং উত্তর জেলা আ’লীগকে সেরা সাংগাঠনিক সংগঠনে রূপান্তরিত করবো।

তিনি আরো বলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগসহ দেবিদ্বার আওয়ামী লীগ বর্তমানে অগোছানো এবং নেতাকর্মীরা বিচ্ছিন্ন হয়ে আছে। তাদের ঐক্যবদ্ধ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি সবসময়ই নিজেকে উজাড় করে দিয়েছি এবং ভবিষ্যতে আরো বেশী সেবা যেন দিতে পারি সেই প্রত্যাশায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর সমর্থন ও দোয়া কামনা করছি।

মতবিনিময় এ সময় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার সভাপতি হুমায়ুন কবির রনি, সাধারণ সম্পাদক মোঃ সাইফ উদ্দিন (রনী), কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাংগাঠনিক সম্পাদক ও দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, যমুনা টিভির কুমিল্লার স্টাফ রিপোর্টার খালেদ সাইফুল্লাহ, এটিএন নিউজের প্রতিনিধি খোকন চৌধুরী, চ্যানেল টোয়েন্টি ফোরের জাহিদুর রহমান, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আগামী ৯ ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন চান্দিনায় অনুষ্ঠিত হবে। এ সম্মেলন সম্পন্ন করতে একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমিনকে আহবায়ক ও অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদকে সদস্য সচিব করে ২৮ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এবারের সম্মেলনে তৃণমূল তাদের পছন্দের নেতা নির্বাচিত করতে নানা প্রস্তুতি নিচ্ছে নেতাকর্মীরা।

আর পড়তে পারেন