মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং

কুমিল্লায় লবনবাহী ট্রাক উল্টে যানজটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৯, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারপাড়া এলাকায় আজ বুধবার ভোরে ট্রাক উল্টে যান চলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়। চার ঘণ্টার যানজটে দুর্ভোগে পড়েন যাত্রীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা ‍যায়, ভোর পাঁচটার দিকে লবণবোঝাই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি মহাসড়কে উল্টে পড়ে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। উল্টো পথে যানবাহন চলাচল করার পরও দাউদকান্দির বারপাড়া থেকে আমিরাবাদ পর্যন্ত তিন কিলোমিটার এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন ঢাকাগামী যাত্রী ও চালকেরা। দাউদকান্দি হাইওয়ে থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লবণগুলো সরিয়ে নিলে এবং রেকার দিয়ে দুর্ঘটনাকবলিত ট্রাকটি অন্যত্র সরানোর পর সকাল নয়টা থেকে যানবাহন চলাচল শুরু হয়।

সকাল সাড়ে আটটার দিকে বারপাড়া এলাকায় যানজটে আটকে থাকা বাসচালক ও যাত্রীরা বলেন, একই স্থানে এক ঘণ্টার বেশি সময় বসে থেকে প্রচণ্ড গরমে খুবই কষ্ট হয়েছে। সেতুর যন্ত্রণা শেষ হওয়ার পর এখন সড়ক দুর্ঘটনার যন্ত্রণা শুরু হয়েছে। এ অবস্থার পরিবর্তন দরকার।

শহীদনগর রজনীগন্ধা স্কুলের সহকারী প্রধান শিক্ষক মার্জিয়ারা বেগম বলেন, স্কুলে যাওয়ার পথে প্রচণ্ড গরমে যানজটে আটকে থেকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।

দাউদকান্দি হাইওয়ে থানার সার্জেন্ট মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন