মঙ্গলবার, ২৮শে জানুয়ারি, ২০২০ ইং

কুমিল্লায় মোহনা টেলিভিশনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আজকের কুমিল্লা ডট কম :
November 11, 2019
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা দর্শক ফোরামের আয়োজনে মোহনা টেলিভিশনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) সকাল ১১ ঘটিকায় কুমিল্লা মোহনা টেলিভিশনের অফিসে মাদ্রাসার এতিম ছাত্রদেরকে নিয়ে পবিত্র কোরআন খতম, পুরষ্কার বিতরণ, কেক কাটা, র‌্যালী, এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণসহ প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়।কুমিল্লায় মোহনা টেলিভিশনের ১০ বছর পূর্তি উৎযাপন

মোহনা টেলিভিশনের কুমিল্লা জেলা প্রতিনিধি তাওহীদ হোসেন মিঠুর সভাপতিত্বে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন ছোটরা ২নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি এম.এ বাশার খাঁন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, একাত্তর টিভির কুমিল্লা প্রতিনিধি এনামুল হক ফারুক, বর্তমান প্রতিদিন ও কুমিল্লা টুয়েন্টিফোর টিভির নির্বাহী সম্পাদক তামজিদ হোসেন লিপু, বাংলা নিউজ টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার আজকের কুমিল্লার সম্পাদক ও প্রকাশক ইমতিয়াজ আহম্মেদ জিতু, সাবেক কাউন্সিলর তানসেন হোসেন, ছোটরা ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য মুন্সি মিহির, ছোটরা পশ্চিমপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জুবায়ের আহম্মেদ।

সবশেষে মোহনা টেলিভিশনের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মরহুম জিয়াউদ্দিন আহমেদ মজুমদার, চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এম.পি. শিল্প প্রতিমন্ত্রী ও পরিচালক শাহেদ আহমেদ মজুমদার তাদের পরিবার আত্মীয় স্বজন ও মৃত ব্যক্তিদের এবং মোহনা টেলিভিশনের কর্মরত সকল পরিবার সদস্যদের জন্য দোয়া পড়ানো হয়।

আর পড়তে পারেন