সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

কুমিল্লায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে দুই ছিনতাইকারী আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ১২, ২০১৯
news-image

 

শরীফুল ইসলাম চান্দিনা প্রতিনিধি.
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় পুলিশ পরিচয়ে পণ্যবাহী ট্রাক ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করেছে হাইওয়ে পুলিশ। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও ছুরি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ মে) দিবাগত রাত ৩ টায় মহাসড়কের চান্দিনা উপজেলাধীন কুটুম্বপুর বাস স্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো কুমিল্লার তিতাস উপজেলার হরিপুর গ্রামের মোবারক হোসেন এর ছেলে মো. অলি উল্লাহ ও একই জেলার কোতয়ালী থানাধীন সৈয়দপুর গ্রামের আবুল কাশেম এর ছেলে হাসান। এ সময় অপর ছিনতাইকারী পারভেজ পালিয়ে যায়।

ট্রাকচালক আনোয়ার হোসেন জানান, নওগাঁ থেকে চাল নিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে ইলিয়টগঞ্জ স্টেশন এলাকায় একটি মোটরসাইকেল নিয়ে তিনজন লোক আমাকে গাড়ি থামানোর সিগনাল দেয়। আমি তাদের সিগনাল না মেনে গাড়ি চালাতে থাকি। মোটরসাইকেলটির সামনে পুলিশ লেখা ছিল। পরে তারা আমার পিছু নিয়ে কুটুম্বপুর স্টেশন অতিক্রম করার পর গাড়ির গতিরোধ করে।

এ সময় তারা পুলিশের লোক পরিচয় দিয়ে আমাকে মারধর শুরু করে। পরে আমার সাথে থাকা ১১ হাজার ৫শ টাকা এবং একটি মোবাইল ফোন নিয়ে যাওয়ার সময় হাইওয়ে পুলিশ তাদের ধাওয়া করে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, মহাসড়কে টহলরত হাইওয়ে পুলিশ ছিনতাইকালে তাদেরকে ধাওয়া দিলে তারা গ্রামের রাস্তা দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া করে দুজনকে আটক করে চান্দিনা থানায় হস্তান্তর করে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান, কুটুম্বপুর স্টেশন এলাকাটি চান্দিনা হলেও ঘটনাস্থলটির সীমানা দেবিদ্বার থানাধীন হওয়ায় আমরা মামলাটি দেবিদ্বার থানায় হস্তান্তর করি।

আর পড়তে পারেন