রবিবার, ১২ই জুলাই, ২০২০ ইং

কুমিল্লায় চিকিৎসক ছেলেকে বাচাঁতে গিয়ে করোনায় আক্রান্ত মায়ের আইসিইউর অভাবে মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৭, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লায় করোনায় আক্রান্ত মাকে বাঁচাতে আইসিইউর জন্য হাসপাতালের পর হাসপাতাল ঘুরে ব্যর্থ হন কুমিল্লার চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আরিফুর রহমান। শেষ পর্যন্ত তাঁর মা আফিয়া খাতুন (৫৫) আইসিইউর অভাবেই মারা গেলেন ।

শুক্রবার (৫ জুন) এ করুণ ঘটনাটি ঘটে।

জানা গেছে, চান্দিনায় করোনা নমুনা সংগ্রহ করতে গিয়ে করোনায় আক্রান্ত হন কুমিল্লার চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আরিফুর রহমান ।  এরপর ডা: আরিফুরের শ্বাসকষ্ট দেখা দিলে ২৬ মে রাত তিনটায় কোন অ্যাম্বুলেন্স না পেয়ে তাঁর মা আফিয়া খাতুন একটি রিকশায় করে ছেলে ডা. আরিফকে নিয়ে চান্দিনা থেকে কুমিল্লার আড়াইওরাস্থ ফোরটিস হাসপাতালে আসেন। ডা. আরিফ সুস্থ হয়ে উঠলেও মা আফিয়া খাতুন করোনা আক্রান্ত হন। একই কারনে ডা. আরিফের বাবাও করোনায় আক্রান্ত হন। এখন তিনি ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন।

ছেলেকে বাঁচাতে গিয়ে করোনা আক্রান্ত  মা আফিয়া খাতুন (৫৫) আইসিইউর অভাবে মারা গেছেন। ঢাকার গ্রীনলাইফ হাসপাতালে ৬ দিন ভর্তি ডা. আরিফের মায়ের আইসিইউ সাপোর্ট জরুরি ছিল। কিন্তু শুক্রবার সকাল থেকে আইসিইউর জন্য এমন কোন হাসপাতাল নেই যেখানে তিনি যাননি। কিন্তু কোথাও মেলে নি আইসিইউ সাপোর্ট। পরে মায়ের অবস্থা খারাপ দেখে আইসিইউ অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে হাসপাতালে ঘুরেছেন।

রাত সোয়া ১০টায় ঢাকার গ্রীনলাইফ হসপিটালেই মারা যান তিনি।

আর পড়তে পারেন