শনিবার, ১১ই জুলাই, ২০২০ ইং

কুমিল্লায় একদিনেই করোনা উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৭, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

প্রাণঘাতি করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে  একদিনেই কুমিল্লা জেলাজুড়ে ৮ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৫ জুন ) মধ্য রাত থেকে শনিবার (৬ জুন) রাত পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে সন্দেহভাজন করোনা রোগী  আবদুর রশিদ (৭০) মারা গেছেন। তিনি বুড়িচং উপজেলার নিমসারের বাসিন্দা। করোনা উপসর্গ নিয়ে লাকসামে ২ জন, কুমিল্লা নগরীতে ২ জন, দেবিদ্বার, বুড়িচং ও ব্রাহ্মণপাড়ায় একজন করে মারা যান ।

শনিবার ভোররাতে করোনা উপসর্গ নিয়ে মারা যান  নগরীর ৬ নং ওয়ার্ডের শুভপুর এলাকার বাসিন্দা স্বর্ণ ব্যবসায়ী আলহাজ্ব আবুল কাশেম ।

শহরের ধর্মপুরের মিনাবাজার গলির মুক্তাঙ্গণ বাড়ির আলি মিয়া পাটোয়ারি করোনা উপসর্গ নিয়ে মারা যান। জানা যায়, সারারাত তার মরদেহ বাড়ির সামনের রাস্তায় পড়ে ছিল। সকালে তার মরদেহ দাফন করা হয়।

লাকসামের করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মোঃ আবল বাশার ওরফে বাদশা (৪৮) ও মোঃ ইকরামুল ইসলাম (৪৪) নামে দুই ব্যক্তি। তাদের মধ্যে বাদশা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পুলিশের সাব ইন্সপেক্টর ইকরামুল কর্মস্থল চট্টগ্রামের সীতাকুন্ডের বাসায় ইন্তেকাল করেন।

দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নে  হাফেজ আবুল বাশার, বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের ধনু মিয়া এবং ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য আমীর হোসেন সরকার করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। ছাত্রলীগ নেতা আমির হোসেন কুমেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ।

 

আর পড়তে পারেন