রবিবার, ১২ই জুলাই, ২০২০ ইং

কুমিল্লায় আজ রেকর্ড সংখ্যক করোনায় আক্রান্ত ১০৫, মৃত্যু আরও ৩ জনের

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৪, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলায় আজ করোনা ভাইরাসের সংক্রমণে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১০৫ জন। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ২৬৮ জনে।

আজ নতুন করে কুমিল্লা শহরের চকবাজার ও কুমিল্লা মেডিকেল হাসপাতালে (কচুয়া নিবাসী) ২ জন এবং মুরাদনগরে একজনের মৃত্যুসহ ৩ জনের হয়েছে। ফলে মৃত্যু সংখ্যা বেড়ে ৩৮ জন হয়েছে।

আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে- কুমিল্লা নগরীতে ১৭ জন, চৌদ্দগ্রাম উপজেলায় ১১ জন, মুরাদনগরে ১৩ জন, চান্দিনায় ১৩ জন,লাকসামে ৭ জন, তিতাসে ৬ জন, হোমনায় ৫ জন, দাউদকান্দিতে ৪ জন, আদর্শ সদরে ৭ জন, বুড়িচংয়ে ১৩ জন, বরুড়ায় ৩ জন, নাঙ্গলকোটে ২ জন, মেঘনায় ২ জন, দেবিদ্বারে ১ জন ও মনোহরগঞ্জে ১ জন।

বৃহস্পতিবার (৪ জুন) বিকালে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ১৭৩ জন, মুরাদনগর ১৫৯ জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ১০৭ জন, লাকসামে ৮৯ জন, চান্দিনায় ১১৫ জন, তিতাসে ৩০ জন, দাউদকান্দিতে ২৯ জন,বরুড়ায় ২৫ জন, বুড়িচংয়ে ৮৬ জন, মনোহরগঞ্জ ২২ জন, ব্রাহ্মণপাড়ায় ২৭ জন,নাঙ্গলকোটে ৬৭ জন, হোমনায় ২০ জন, কুমিল্লা সদর দক্ষিণে ২৬ জন, লালমাইয়ে ১০ জন, চৌদ্দগ্রামে ৬৪ জন, আদর্শ সদরে ৭০ জন, মেঘনায় ১৮ জনসহ জেলায় আক্রান্ত মোট ১ হাজার ২৬৮ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১১ হাজার ৩৪ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৯ হাজার ৫৫৬ জনের। এর মধ্যে ১ হাজার ২৬৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৩৮ জন এবং সুস্থ হয়েছে মোট ১৮৪ জন।

আর পড়তে পারেন