বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ ইং

কুমিল্লার সদর দক্ষিণে হত্যা মামলা তুলে না নেওয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৫, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার সদর দক্ষিণের রতনপুর গ্রামে হত্যা মামলা তুলে না নেওয়ায় জন্য বাদী মুক্তিযোদ্ধা পরিবার ও স্বাক্ষীদের উপর হামলা চালায় হত্যা মামলার আসামীগণ ও সন্ত্রাসীবাহিনী।

ভুক্তভোগী বীরমুক্তিযোদ্ধা মৃত. আব্দুল মান্নানের ছেলে আব্দুল লতিফ জানান,শুক্রবার(৪ অক্টোবর) দুপুর সোয়া ১টায় জুম্মার নামাজ আদায়ের উদ্দেশ্য বাড়ি থেকে বের হলে বাড়ির পাশে রাস্তায় হত্যা মামলার আসামী শিপপুর গ্রামের
মোস্তফার ছেলে রিপন(৩২),রতনপুর গ্রামের দুলা মিয়ার ছেলে খলিল(৪২), বজলুর রহমানের ছেলে সন্ত্রাসী জাহাঙ্গীর ও তারদলসহ অতর্কিত হামলা চালায়।

এ সময় তাদের হামলায় মারাত্বভাবে আহত হন,বীর মুক্তিযুদ্ধা মৃত. আব্দুল মান্নানের ছেলে আব্দুল লতিফ(৩৮),লতিফের বড় ভাই আবুল কালাম(৪২), লতিফের ছেলে মাসুদ রানা(১৬) ওআবুল কালামের স্ত্রী শাহিনুর(৩৮)। এ ছাড়াও হত্যা মামলার স্বাক্ষী আবুল হোসেনের ছেলে জহিরুল ইসলাম(৩২), মৃত.আব্দুর রব(পাখি)’র স্ত্রী মোর্শেদা বেগম(৪০),আব্দুর রবের মেয়ে পলি আক্তার(১৭) মারাত্বভাবে আহত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে।

উল্লেখ্য,গত দুই মাস পূর্বে পূর্ব শত্রুতার জের ধরে মুক্তিযোদ্ধা মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুল লতিফের ছেলে মাছুম(১৩)কে হত্যা করে। এ ঘটনায় আব্দুল লতিফ ছেলে হত্যার মামলা দায়ের করে।এই মামলা উঠানোর জন্য আব্দুল লতিফসহ স্বাক্ষীদের বিভিন্নভাবে হুমকী দিয়ে আসছে। এটাকেই কেন্দ্র করে শুক্রবার দুপুরে এ মারামারির ঘটনা ঘটে।

এ ব্যাপারে সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশিদ বলেন,এ ব্যাপারে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে”।

আর পড়তে পারেন