বৃহস্পতিবার, ৭ আগস্ট, ২০২০

কুমিল্লার লালমাইয়ে তানহা মেডিকেল হলে চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলা, লুটপাট

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১২, ২০২০
news-image

রকিবুল হাসান রকিঃ

চাঁদা না দেয়ায় কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা বাজারস্থ মেসার্স তানহা মেডিকেল হলে হামলা চালিয়ে ছুরিকাঘাত করে ডা. রবিউল আলমকে আহত করেছে স্থানীয় একদল সন্ত্রাসী। এ সময় তানহা মেডিকেল হলে লুটপাট চালিয়ে নগদ আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় লালমাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা ২০ শয্যা হাসপাতালে ডিউটি শেষ করে ডা. মোঃ রবিউল আলম তার নিজ চেম্বার তানহা মেডিকেল হলে আসা মাত্র বাগমারা দক্ষিণ ইউনিয়নের দুতিয়াপুর গ্রামের ফরিদ উদ্দিন এর ছেলে বখাটে ফরহাদ,দত্তপুর গ্রামের সফিুল্লার ছেলে বখাটে ইয়ামিন, ফয়েজ মিয়ার ছেলে হাবিব, মফিজের ছেলে সাইফুল, জহিরের ছেলে আরজুসহ ৮/১০ জনের সন্ত্রাসী বাহিনী রবিবার বিকেলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া বে-আইনি জনতাবদ্ধে দোকান ঘরে অনধিকার প্রবেশ করে লুটপাট চালায়।

এ সময় ডা. রবিউল ও তার ভাই আদম সফিউল্লা সন্ত্রাসীদের চাঁদা দিতে অস্বীকার করলে ডাক্তার রবিউলকে চেম্বার থেকে টেনে হেচড়ে নিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় তারা দোকানের থাকা আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় ডা. রবিউলকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের কোন ভাবেই ছাড় দেয়া হবে না।

আর পড়তে পারেন