মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

কুমিল্লার বরুড়ায় গভীর রাতে রমরমা জুয়ার আসর,ধ্বংসের মুখে যুব সমাজ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:
বিশ্ব ব্যাপি চলমান করোনা পরিস্থিতিতে মানুষ বেকার এবং অলস হয়ে পড়েছে। এই সুযোগে কিছু বিপথগামী মানুষ  অবৈধ জুয়ার আসর বসিয়ে যুব সমাজকে অন্ধকারের দিকে টেনে ভবিষৎ প্রজন্মকে গভীর খাদে ফেলে দিচ্ছে।

খবর নিয়ে জানা গেছে, কুমিল্লা জেলার অন্তর্গত বরুড়া পৌরসভার অধীন ৬ নং ওয়ার্ডের কসামী গ্রামের কথিত সমাজ সেবক আবু মিয়া গত ২০-২৫ দিন যাবৎ এই অবৈধ জুয়ার আসর বসিয়ে দূর দূরান্ত থেকে পেশাদার জুয়াড়িদের আসার সুযোগ করে দিয়েছেন। আবু মিয়া এলাকায় খুব প্রভাবশালী ব্যক্তি বিধায় সাধারণ জনগণ তার কোন অনৈতিক কাজের প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না। আবু মিয়া প্রশাসনকে ম্যানেজ করেই এমন সব কাজ চালিয়ে যাচ্ছেন বলে বিশ্বস্ত সূত্রে তথ্য পাওয়া গিয়েছে। কসামী গ্রামের প্রত্যেকটি দোকান পাটে উক্ত বিষয়ে ব্যাপক সমালোচনা শোভা পেলেও কেহ সাহস করে মুখ খুলতে পারছেন না।

নাম প্রকাশ না করার শর্তে আবু মিয়ার গ্রামের একাধিক ব্যক্তি বলেছেন, গত ২০-২৫ দিন যাবৎ রাত্র আনুমানিক ১০ ঘটিকা থেকে শুরু করে গভীর রাত্র পর্যন্ত দূর দূরান্ত থেকে সি এন জি ও মাইক্রো বাস যোগে অনেক জুয়াড়ি আবু মিয়ার ঘরে ভিড় জমায় এবং গভীর রাত্র অবধি জুয়া খেলে ভোর রাতে চলে যায়। এতে করে এলাকার বেকার যুব সমাজ ও খুব শ্রীঘ্রই আবু মিয়ার পাতা ফাঁদে পা দিয়ে ধ্বংস হতে পারে।

এর ফলে এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি, খুন খারাপির আশঙ্কা ও বৃদ্ধি পাচ্ছে বলে সচেতন মহল উদ্বেগ প্রকাশ করেছেন। এলাকা বাসী উক্ত জুয়ার আসর অচিরেই বন্ধ করার জন্য প্রশাসনের প্রতি জোর আবেদন করেছেন।

আর পড়তে পারেন