সোমবার, ৪ আগস্ট, ২০২০

কুমিল্লার বরুড়ায় এই প্রথম পুরাতন বাইক বিক্রির হাট

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৬, ২০২০
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লার বরুড়া উপজেলার দক্ষিণ শিলমুড়ি ইউনিয়নের লগ্নসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই প্রথম পুরাতন বাইক বিক্রির হাটের আয়োজন করা হয়েছে।

এখানে যে কোন কেউ পুরাতন বাইক ক্রয় ও বিক্রয় করতে পারবে। শুক্রবার (৪ জুলাই) থেকে শুরু হয়েছে পুরাতন বাইক কেনা বেঁচার হাট।প্রথম দিনে বিক্রি হয়েছে দুটি বাইক।

বাইক বিক্রির হাটের প্রধান উদ্যেক্তা সুজিতের উদ্যেগে মেহেদী,শাহীন,অয়ন,এম এ আউয়াল, মোক্তারের সহযোগীতা প্রতি শুক্রবার বিকালে এই আয়োজন করা হয়।

বাইক বিক্রির হাটের উদ্যেক্তা সুজিত বলেন,আমাদের বাইক বিক্রির হাটের মাধ্যমে এলাকার বেকার ছেলেদের কাজে লাগাচ্ছি।তাছাড়া অনেক বাইক বিক্রি করতে পারছে না।তাছাড়া অনেকে পছন্দের সাধ্যের মধ্যে পুরাতন বাইক কিনতে পারছে না। আমরা আমাদের হাটের আয়োজনের মাধ্যমে সেই সকল ক্রেতা বিক্রেতাদের সুযোগ তৈরি করে দিচ্ছি।আশা করি দ্রুত আমাদের এ হাট সাড়া ফেলবে”।

এ বিষয়ে শিলমুড়ি (দঃ) ইউনিয়নের চেয়ারম্যান হাজি ফারুক হোসেন ভূইয়া বলেন,বাইক হাটের উদ্যেক্তাদের আমি স্বাগত জানাই। তারা এভাবে প্রতি শুক্রবার হাটের আয়োজন করলে এলাকার বেকার যুবকরা কাজে লাগবে। তাছাড়া সৌখিন বাইকাররা তাদের পুরাতন বাইক বিক্রি করে সেখান থেকে নিজেদের চাহিদা মত বাইক নিতে পারবে।এটা খুব ভালো উদ্ধোগ।

আর পড়তে পারেন