বুধবার, ১৫ জুলাই, ২০২০

কুমিল্লার বরুড়ায় স্ট্যান্ডার্ড গ্রুপ ও আইএসইউ’র পক্ষ থেকে করোনা প্রতিরোধক বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৭, ২০২০
news-image

আজিজুর রহমান, বরুড়াঃ

কুমিল্লার বরুড়ায় স্ট্যান্ডার্ড গ্রুপ ও আইএসইউ’র পক্ষ থেকে করোনা প্রতিরোধক বিতরণ করা হয়। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে ফেয়ার হসপিটাল এর হলরুমে স্ট্যান্ডার্ড গ্রুপ ও যমুনা ব্যাংক এর চেয়ারম্যান, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি ডিরেক্টর বোর্ডের ভাইস চেয়ারম্যান ও বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নের ছোটতুলাগাঁও গ্রামের কৃতি সন্তান আলহাজ্ব ইঞ্জিনিয়ার আতিকুর রহমানের অর্থায়নে করোনা প্রতিরোধ সামগ্রী বরুড়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলামের মাধ্যমে বিতরণ করা হয়।

স্ট্যান্ডার্ড গ্রূপের মার্চেন্ডাইজার ও ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যাণ সমিতির সাবেক সেক্রেটারি কামরুজ্জামান রিমন, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির ভর্তি বিভাগের উপপরিচালক ও জনসংযোগ বিভাগের প্রধান দীপ্তি সরকারের সার্বিক তত্তাবধায়নে এ কাজে সহযোগিতা করেন, নেয়াখালী আবদুল উকিল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ মোহাম্মদ ইকবাল হোসেন, চট্টগ্রামস্থ বরুড়া জনকল্যান সমিতির সাবেক সেক্রেটারি ও হাবিব ব্যাংক চট্টগ্রাম শাখার ম্যানেজার শাহানুর আলম।

এছাড়াও সহযোগীতা করেন, কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক সাংবাদিক এমডি. আজিজুর রহমান, ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যাণ সমিতির সভাপতি ইদ্রিস তালুকদার, ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি মাজহার, ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যান সমিতির সেক্রেটারি তানভির আহমেদ, ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যান সমিতির সদস্য মাহমুদুল হাসান মামুন, মহিউদ্দিন এবং ফরিদ উদ্দিন, তানজিদ শফি অন্তর প্রমুখ ।

এ সময় উপস্থিত ছিলেন, বরুড়া এডুকেশন ক্লাব এর সমন্বয়ক ইঞ্জিনিয়ার বোরহান উদ্দিন মিয়াজি, জীবনশৈলী সংগঠনের সভাপতি ডা. কাজী শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক কবির হোসেন, সদস্য রাকিব উদ্দিন, খলীলুর রহমান, ফ্রেন্ডস ব্লাড ব্যাংকের সভাপতি জাকির হোসেন, সদস্য রাসেল, ক্লীন বরুড়ার আহ্বায়ক হাসান আলী, সদস্য কবি সোহেল রানা ও আমরা বরুড়াবাসী সংগঠনের সভাপতি জুয়েল সওদাগর।

আয়োজকরা জানায়, নোভেল করোনা ভাইরাসে যখন সমগ্র দেশ এক বিশাল হুমকির দিকে ধাবিত হচ্ছে তখন দেশের বেশ কিছু প্রতিষ্ঠান এবং কিছু নাগরিক সর্বসাধারণের সচেতনতায় নিরলস কাজ করে যাচ্ছে।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে দেশের অন্যতম একটি প্রতিষ্ঠান স্ট্যান্ডার্ড গ্রূপ ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি, ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যাণ সমিতি, ফেয়ার হাসপাতাল ও বরুড়াস্থ অন্যান্য ছাত্র কল্যাণ সমিতির সহায়তায়, বরুড়া উপজেলার ৩৯টি পল্লী ক্লিনিক, হেলথ সাব-সেন্টার, স্বাস্থ্য কমপ্লেক্স, ৮টি প্রাইভেট ক্লিনিক, ১৫টি ইউনিয়নের ২০০ মসজিদ ও মন্দির, বরুড়া পৌরসভা কার্যালয়, বরুড়া থানা ও উপজেলা পরিষদ ও আদ্রা ইউনিয়নেবাসীর মাঝে ২৫০ লিটার লিকুইড সাবান, ১৮০ লিটার হ্যান্ড স্যানিটাইজার ,১৩০ কেজি ব্লিচিং পাউডার এবং ডাক্তাদের মাঝে ৭০০ মাস্ক বিতরণ করে।

আর পড়তে পারেন