সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার চান্দিনায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরণ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৪, ২০২০
news-image

 

শরীফুল ইসলাম,চান্দিনাঃ

কুমিল্লার চান্দিনায় অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী (১৪) কে অপহরণ করেছে গাড়ি চালক। এ ঘটনায় বুধবার (১৪ অক্টোবর) ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে ৭ জনকে আসামী করে চান্দিনা থানায় একটি অপহরণ মামলা করেন।

অপহৃত স্কুল ছাত্রী চান্দিনা উপজেলার ধেরেরা উচ্চ বিদ্যালয়ে অধ্যয়ণরত। অপহরণকারীরা হলো- চান্দিনার মাইজখার ইউনিয়নের আওরাল গ্রামের নজির মিয়ার ছেলে পিকআপ ভ্যান চালক তুহিন হোসেন (২৫)সহ আরও ৬জন।

ওই স্কুল ছাত্রীর পিতা জানান- তার মেয়ে বাড়ি থেকে স্কুলে আসার পথে প্রায়ই উত্যক্ত করতো ওই গাড়ি চালক তুহিন। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত রবিবার (১১ অক্টোবর) সকালে বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে যায়। আজ ৩দিন অতিবাহিত হলো এখনও আমার মেয়ের কোন সন্ধান পাইনি।

ধেরেরা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমর বর্ধণ জানান, মেয়েটি আমাদের বিদ্যালয়ের অত্যন্ত মেধাবী ছাত্রী ছিল। তাকে দ্রæত উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতারের দাবী জানাই।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, এ ঘটনায় আমরা একটি মামলা গ্রহণ করেছি। ভিকটিমকে উদ্ধারসহ আসামী গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

 

 

আর পড়তে পারেন