মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

কুমিল্লার কোটবাড়ির হত্যার ঘটনায় মামলা: কাউন্সিলর আলমগীরকে খুঁজছে পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১১, ২০২০
news-image

রকিবুল হাসান রকিঃ

কুমিল্লা মহানগরীর ২৩নং ওয়ার্ডের চাঙ্গিনীতে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী আক্তার হোসেনকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনায় মহানগর যুবলীগের ১নং যুগ্ম আহবায়ক কাউন্সিলর মোঃ আলমগীর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার রাতে নিহত আক্তারের স্ত্রী মোসা: রেখা বেগম বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় এ মামলা দায়ের করেন। এ ঘটনায় কাউন্সিলর আলমগীরের তিন ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর ও তার ভাইদের সাথে যুবলীগ নেতা আলাল এর বাকবিতন্ডা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে কাউন্সিলর আলমগীর ও তার ভাইয়েরা পূর্ব পরিকল্পিতভাবে শুক্রবার বাদ জুম্মা মসজিদের সামনে যুবলীগ নেতা আলালের বড় ভাই আক্তারকে পিটিয়ে হত্যা করে। হামলায় যুবলীগ নেতা আলাল, চাচাতো ভাই রেজাউলসহ কয়েকজন গুরুতর আহত হয়।

হত্যার ঘটনায় শুক্রবার রাতে নিহত আক্তারের স্ত্রী মোসাঃ রেখা বেগম বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন,মহানগর যুবলীগের ১নং যুগ্ম আহবায়ক কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন,তার ভাই মোঃ আমির হোসেন,মোঃ বিল্লাল হোসেন,জাহাঙ্গীর হোসেন,তফাজ্জল হোসেন,গুলজার হোসেন,কাউন্সিলরের ভাতিজা নাজমুল ইসলাম আলিফ,তানভীর,জোবায়ের ও পার্শ্ববর্তী তুলাতলী গ্রামের কাউসার আহমেদ ভুট্টু। আসামীদের মধ্যে আমির হোসেন,বিল্লাল ও জাহাঙ্গীর গ্রেফতার রয়েছে।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পিপিএম জানান, মামলার প্রধান আসামী কাউন্সিলর আলমগীর কে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আর পড়তে পারেন