মঙ্গলবার, ২১শে জানুয়ারি, ২০২০ ইং

কুমিল্লায় কাভার্ডভ্যান বোঝাই দশ লাখ টাকার সেগুন কাঠ আটক

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৮, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় দশ লাখ টাকা মূল্যের অবৈধ সেগুন কাঠসহ কাভার্ডভ্যান আটক করা হয়েছে। সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলারর জামতলা এলাকায় কাভার্ডভ্যানসহ কাঠ আটক করে কুমিল্লা বন বিভাগ।

কুমিল্লা বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মদ নূরুল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সামাজিক বন বিভাগের ফরেস্ট রেঞ্জার তোষাররফ হোসেনের নেতৃত্বে সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী ফরেস্ট চেক স্টেশনের সামনে ঢাকা অভিমুখী একটি কাভার্ডভ্যানকে থামার সংকেত দেয়। চালক সংকেত অমান্য করে দ্রুতগতিতে পালাতে থাকে। পরবর্তীতে অবৈধ সেগুন কাঠ বোঝাই কাভার্ডভ্যানটিকে আটক করতে পিছু ধাওয়া করা হয়। চালক এক পর্যায়ে উপজেলার জামতলায় গিয়ে সড়কের উপরে ভ্যান রেখে পালিয়ে যায়।

তিনি আরও জানান, তল্লাশী করে কাভার্ডভ্যানের ভিতরে ১০ লাখ টাকা মূল্যের প্রায় ৫শ ঘনফুট অবৈধ সেগুন কাঠ জব্দ করা হয়। অবৈধ সেগুন কাঠ বোঝাই কাভার্ডভ্যানটি জেলার সামাজিক বন বিভাগীয় কার্যালয়ে আনা হয়। এ ব্যাপারে থানায় বন বিভাগ একটি মামলা দায়ের করেছে।  অভিযানে উপস্থিত ছিলেন, ফরেস্টার মো. শাহজাহান সরকার, বন প্রহরী এম এ মান্নান, আবুল কালাম আজাদ ও মো, জুলফু মিয়া।

আর পড়তে পারেন