বৃহস্পতিবার, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

কুবি রোটার‌্যাক্ট ক্লাব এবং ইসলামাবাদ রোটার‌্যাক্ট ক্লাবের ওয়েবিনার অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২১, ২০২০
news-image

 

কুবি প্রতিনিধিঃ

রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট ৩২৮২ এর আয়োজনে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‌্যাক্ট ক্লাব এবং ইসলামাবাদ রোটার‌্যাক্ট ক্লাবের স্বাগতিকায় অনলাইন জুম অ্যাপের মাধ্যমে ওয়েবিনার অন রোটারি স্কলারশিপ ‘রেভেলেশন-২০২০’ অনুষ্ঠিত হয়।

রবিবার (২০ সেপ্টেম্বর) রাত ৮ টায় কুমিল্লা চট্টগ্রাম ও নরসিংদী থেকে রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট ৩২৮২ এর সহযোগিতায় আরও ১৫টি ক্লাব রোটার‌্যাক্ট সেমিনারে অংশ নেয়।

সেমিনারটি কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোটার‌্যাক্টর আমিনুলের মিটিং কলের মাধ্যমে প্রোগ্রামটি শুরু হয়। এসময় প্রোগ্রামে উপস্থিত ছিলেন ডিআরসিসি রোটারিয়ান মিনহাজ উদ্দিন আহমেদ নাহিয়ান, পিডিআরআর রোটারিয়ান জিয়া উদ্দিন হায়দার, আইপিডিআর রোটার‌্যাক্টর মোহাম্মদ আবদুল আহাদ, ডিআরআর রোটার‌্যাক্টর অ্যাডভোকেট হেদায়েত হোসেন তানভীর, ডিআরআর ইলেক্ট রোটার‌্যাক্টর আল-আমীন সজীব, ডিস্ট্রিক্ট সেক্রেটারি, ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর, ডিস্ট্রিক্ট অফিসিয়াল, বিভিন্ন ক্লাব মেম্বারগণ এমনকি পাকিস্তান থেকেও কিছু ক্লাব সভাপতি তাদের সাথে যুক্ত হন।

এতে ইসলামাবাদ রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোটার‌্যাক্টর মোহাম্মদ সিনানের উপস্থাপনায় সেশন স্পিকার হিসেবে ছিলেন ডিস্ট্রিক্ট কমিটি চেয়ার, স্কলারশিপ-২০২০-২১ এর রোটারিয়ান পিপি মোহাম্মদ রেজাউল করিম।

এ সময় তিনি বলেন, ‘এ ধরনের প্রোগ্রাম থেকে রোটার‌্যাক্টররা অনেক কিছু জানতে ও শিখতে পারবে এবং ভবিষ্যতে যেন এধরনের প্রোগ্রামগুলোর আয়োজন করা হয় সেই প্রত্যাশা ব্যাক্ত করেন।’

সমাপনি পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের প্রতিনিধিরা গান ও কবিতা উপস্থাপন করেন।

আর পড়তে পারেন