বুধবার, ১২ আগস্ট, ২০২০

কুজিস্কু -২০০০ গ্রুপের উদ্যোগে ৩০২ টি অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৯, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা জিলা স্কুল -২০০০ (কুজিস্কু২০০০  গ্রুপ) ব্যাচের উদ্যোগে কুমিল্লা সদর, নগরী ও বুড়িচংয়ের  ৩০২ টি অসহায় পরিবার  এবং  ৬ টি মাদ্রাসা ও এতিমখানার শিশুদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে কুমিল্লা নগরীর  ১৭ নং ওয়ার্ডের সংরাইশের  পাক পাঞ্জাতন মাদ্রাসা ও এতিমখানা,   পদুয়ার বাজার বিশ্বরোডের উত্তর রামপুরের মাদরাসায়ে ইসলামীয়া জমিরুল উলুম ও এতিমখানা,  বুড়িচংয়ের  খাড়াতাইয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, দৌলতপুর মধ্যপাড়া এতিমখানা ও মাদ্রাসা,  সদরের বদরপুর ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার শিশুদের পরিবারের মাঝে ১৬২  প্যাকেট ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বাকি ১৪০ প্যাকেট অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।

উপহার প্যাকেটগুলোতে পোলাও চাল,  তেল, পেয়াজ, সেমাই, মসল্লা, চিনি ও সাবান ছিল। প্রতি প্যাকেটের সাথে ১৫০ টাকা করে দেয়া হয়েছে মুরগী কেনার জন্য।

উপহার বিতরণকালে কুমিল্লা জিলা স্কুল -২০০০ (কুজিস্কু২০০০  গ্রুপ) ব্যাচের  সাইফুল  জুয়েল, কাজী বেলায়েত উল্লাহ্ জুয়েল , সাইদুল হক শাওন, হাসানুজ্জামান তানিন, আসিফ ইকবাল ফারিয়াল, আসিফ ইমরান, মেহেদী দিপু,  বশির পাটোয়ারী, মহিবুবুল হক ছোটন, রায়হান, ফয়সল পাভেল, কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া এই মহৎ উদ্যোগটি গ্রহণ ও বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন মাকসুদ উল্লাহ,নাঈম , আলভী, সাইফুল জুয়েল, ডাক্তার শাওন, জনি, বাবু, কাজী জুয়েল, রুবেল,  লিমন, হাবিবসহ আরো অনেকে। সর্বোপরি সবার সহযোগিতায় এই মহৎ উদ্যোগটি সফলভাবে সম্পন্ন হয়েছে। 

আর পড়তে পারেন