বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কাল থেকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেটের কন্ডিশনিং ক্যাম্প শুরু

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৭, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির চার দিনব্যাপী কন্ডিশনিং ক্যাম্প ২৮ অক্টোবর বুধবার থেকে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে সোমবার রাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি মাঠে ম্যাচের ট্রফি ও জার্সি উন্মোচন করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সভাপতি গোলাম সারওয়ার।

অনুষ্ঠানে গোলাম সারওয়ার সাংবাদিকদের জানান, চার দিনব্যাপী কন্ডিশনিং ক্যাম্প উপলক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি মাঠে বেশ কিছুদিন ধরে কয়েক’শ খেলোয়াড় অনুশীলন করে যাচ্ছে। এদের মধ্যে ৪০ জন সিনিয়র খেলোয়াড়ের মধ্যে চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। ৫০ ওভারের ৩টি এবং একটি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। ভিডিও এনালাইসিসের মাধ্যমে খেলোয়াড়দের খুঁটিনাটি সমস্যাগুলো চিহ্নিত করে পরবর্তীতে জাতীয় পর্যায়ের কোচদের নিয়ে মান উন্নত করা হবে। চট্টগ্রাম বিভাগীয় প্রধান কোচ মমিনুল হক ভিডিও এনালাইসিসের প্রধান হিসাবে কাজ করবেন। নিজেদের মধ্যে চার দিনব্যাপী এ ম্যাচ বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার (২৮, ৩০, ৩১ অক্টোবর ও ২ নভেম্বর) অনুষ্ঠিত হবে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল সাংবাদিকদের বলেন, ‘আমার বাবা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল যেভাবে বাংলাদেশ ক্রিকেটের মান উন্নয়ন করেছেন, আমিও তাঁর (অর্থমন্ত্রী’র) অনুপ্রেরণা ও দিক-নির্দেশনায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেমির মাধ্যমে তৃনমূল পর্যায়ে খেলার মান উন্নয়ন করে কুমিল্লা হতে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি করার চেষ্টা করছি।

খেলোয়াড়দের মাঝে আত্মবিশ্বাস ও মনোবল সৃষ্টির জন্য করোনা ভাইরাসের এ সময়ে কন্ডিশিনং ক্যাম্পের উদ্যোগ নেয়া হয়েছে। খেলা পরিচালনা করতে গিয়ে যারা আমাদের কে সহযোগিতা করেছেন তাদের কে ধন্যবাদ জানাই। অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সমন্বয়কারী মোঃ আতিকুর রহমান।

এ সময় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম, কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম ফিরোজ মিয়া, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা ভিপি কামরুল হাসান শাহিন,অর্থমন্ত্রী’র এপিএস মিজানুর রহমান, নাজমুল হাসান সর্দার উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন