মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

করোনা উপসর্গে কুমিল্লার উপজেলা সমবায় কর্মকর্তার মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৯, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
করোনা উপসর্গ নিয়ে কুমিল্লা আদর্শ সদর উপজেলা সমবায় কর্মকর্তা মুহম্মদ আজিজুল হক (৪৫)এর মৃত্যু হয়েছে।

বুধবার (৮ জুলাই) সকাল ১০ টায় ঢাকার বাসা থেকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। সন্ধ্যা ৬ টায় জানাযা শেষে ফেনী জেলার ফুলগাজী সদরের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জেলা সমবায় কর্মকর্তা মো. রবিউল ইসলাম জানান,শারিরিক দূর্বলতার কারণে তিনি গত এক সপ্তাহ ধরে রাজধানী ঢাকার বাসায় অবস্থান করছিলেন। বুধবার সকালে স্বাস্থ্যের অবনতি ঘটলে পরিবারের লোকজন বারডেম হাসপাতালে নেয়ার পথে সকাল ১০ টার দিকে তার মৃত্যু ঘটে। তবে বারডেম হাসপাতালে পরীক্ষায় মন্তিষ্কে রক্তক্ষরণজনিত (স্ট্রোক) কারণে তার মৃত্যু হয়েছে বলে রির্পোট দেওয়া হয়। তবে করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা নিশ্চিত হওয়ার জন্য গতকাল দুপুরে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে মরদেহ থেকে নমুনা নেওয়া হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক শিশুপুত্র ও এক শিশু কন্যা ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, উপজেলা চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরীন, জেলা সমবায় কর্মকর্তা মো.রবিউল ইসলাম, উপজেলা অফিসার্স এসোশিয়েশনের সেক্রেটারী ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইকবাল হাছানসহ অনান্যরা। বুধবার দুপুরে আজিজুল হকের লাশ কুমিল্লা নিয়ে আসার পর তার মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন আদর্শ সদর উপজেলা পরিবার ও জেলা সমবায় কার্যালয়সহ সহকর্মীরা।

আর পড়তে পারেন