শনিবার, ১১ই জুলাই, ২০২০ ইং

করোনার উপসর্গে চাঁদপুরে ৬ জনের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৬, ২০২০
news-image

ডেস্ক রিপোর্ট:
চাঁদপুরে করোনার উপসর্গে গত ২৪ ঘন্টায় ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে মতলব উত্তর উপজেলায় হিসাবরক্ষণ কর্মকর্তা, কচুয়ায় একটি ওষুধ কোম্পানীর প্রতিনিধি, মতলব দক্ষিণ উপজেলায় একই বাড়ির ২জন এবং হাজীগঞ্জের ২ জন রয়েছেন।

করোনার উপসর্গ নিয়ে হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কূল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা গ্রামের শামসুন্নাহার (২৭) ও পৌরসভার ৬নং ওয়ার্ডে বিলকিছ বেগম (৫৫), মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের দক্ষিণ ডিঙ্গাভাঙ্গা গ্রামের মো. মিজান বকাউল (৫৫), একই বাড়ির বাচ্চু বকাউলের স্ত্রী মনি বেগম (৫০), কচুয়ায় ‘ইউনিমেড ইউনিহেলথ’ কোম্পানীর রিপ্রেজেন্টেটিভ আব্দুল হাকিম (৪০) ও মতলব দক্ষিণ ও মতলব উত্তর উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা আব্দুল বারেক (৫৬) উপসর্গে মৃত্যু হয়।

অপরদিকে, সিভিল সার্জন শাখাওয়াত উল্লাহ জানান, চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৬৫২ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যানের মধ্যে চাঁদপুর সদরে ২৬৭ জন, শাহরাস্তিতে ৮৪ জন, মতলব দক্ষিণে ৭৪ জন, হাজীগঞ্জে ৬৬ জন, ফরিদগঞ্জে ৬৩ জন, হাইমচরে ৩৬ জন, মতলব উত্তরে ৩৩জন ও কচুয়ায় ২৯জন।

জেলায় মোট ৪৯ জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : হাজীগঞ্জে ১৪ জন, চাঁদপুর সদরে ১৩ জন, ফরিদগঞ্জে ৬ জন, কচুয়ায় ৫ জন, মতলব উত্তরে ৫ জন, শাহরাস্তিতে ৪ জন ও মতলব দক্ষিণে ২জন।

আর পড়তে পারেন