শুক্রবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ঐক্যফ্রন্টের গঠনপ্রক্রিয়াই বলে দিচ্ছিলো তাদের অনিবার্য পরিণতি হচ্ছে ভাঙন-কাদের

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৮, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

ওবায়দুল কাদের বললেন, ঐক্যফ্রন্টের গঠনের মধ্যেই ভাঙনের উপাদান যুক্ত ছিলো

আগামীকালের মহাসমাবেশের প্রস্তুতি দেখতে বেলা সোয়া ১১টার দিকে সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শনে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি কথা বলেন প্রধান প্রতিপক্ষ জাতীয় ঐক্যফ্রন্টের হালচাল প্রসঙ্গে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্টের গঠনের মধ্যেই ভাঙনের উপাদান আমরা লক্ষ্য করেছি। আদর্শগত দিক থেকে, তাদের গঠনপ্রণালী, তাদের কথাবার্তায় ভাঙনের উপাদান যুক্ত ছিলো। কাজেই গঠনপ্রক্রিয়াই বলে দিচ্ছিলো, অনিবার্য পরিণতি হচ্ছে, ভাঙন।

তিনি আরো বলেন, এ সমাবেশ হবে স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ। এই মহাসমাবেশে জননেত্রী শেখ হাসিনা দিক নির্দেশনামূলক ভাষণ দেবেন।

সংরক্ষিত নারী আসনে বিষয়ে তিনি বলেন, দলের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা বাড়ায় প্রার্থীও বেড়েছে। তবে ত্যাগী নেতাকর্মীদেরই এ পদের জন্য বেশি মূল্যায়ন করা হবে। বিশেষ করে গত নির্বাচনে যারা মনোযোগ দিয়ে কাজ করেছেন তাদের অগ্রাধিকার দিয়ে বিবেচনা করা হবে।

ওবায়দুল কাদের জানান, আগামীকাল সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশে ২১শ সালের উন্নয়ন পরিকল্পনাও তুলেধরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একিসাথে ক্ষমতার অপব্যবহার, দুর্নীতি, মাদক, সন্ত্রাসের বিষয়ে নেতা-কর্মীসহ সবাইকে সাবাইকে হুশিয়ার করবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

আর পড়তে পারেন