রবিবার, ১২ই জুলাই, ২০২০ ইং

ইজিবাইক উল্টে আহত কুবির ৭ শিক্ষার্থী

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২২, ২০২০
news-image

 

শাহাদাত বিপ্লব,কুবি ঃ

ইজিবাইক উল্টে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ৭ শিক্ষার্থী আহত হয়েছেন। ২১ জানুয়ারি (মঙ্গলবার) বিকেলে কুমিল্লার সাতরা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে বলে জানা যায়।

এসময় ইজিবাইক উল্টে বাইকের ভেতর থাকা নিগার সুলতানা বৃষ্টি,লিপি আক্তার মুক্তা, সুমাইয়া আক্তার, সায়রা কবির, সাইদুল ইসলাম,শাহরিয়ার কবির আলভি এবং দিপ্ত চৌধুরী আহত হন।আহতদের তাৎক্ষণিক কুমিল্লার ট্রমা সেন্টারে নিয়ে যান স্থানীয়রা।

আহত হওয়া সাইদুলের সাথে কথা বলে জানা যায়, আমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে কান্দিরপাড় যাওয়ার পথে বাইক চালক সাতরার মোড় ঘুরানোর সময় ইজি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। ফলে দিপ্ত চৌধুরি ইজিবাইকের সামনের অংশে চাপা পড়ে। এতে তার কোমরের হাড় ভেঙে যায় আর প্রচুর রক্ত বের হয়। বৃষ্টি ও মোক্তা কাধে ও মাথায় মারাত্মক আঘাত পায়।বাকিদের অবস্থাও কেউ হাতে অথবা পায়ে ব্যাথা পেয়ে জ্ঞান হারান। এ অবস্থায় স্থানীয়লোকজন আমাদের কুমিল্লার ট্রমা সেন্টারে নিয়ে যান।পরবর্তিতে দীপ্ত চৌধুরীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে তাৎক্ষণিক ধানমন্ডির গ্রীণ লাইফ হাসপাতালে পাঠানো হয়।

দীপ্ত চৌধুরীর আত্মীয়স্বজনের সাথে কথা বলে জানা যায়, দীপ্ত’র কোমড়ের হাড় ভেঙে যাওয়ায় বর্তমানে তার পা ট্রাকশানে ঝোলানে হয়েছে।ডাক্তারগন বলছেন এভাবে তাকে এক সপ্তাহ থাকতে হবে।

 

আর পড়তে পারেন