বুধবার, ৫ আগস্ট, ২০২০

আমার গোলের রেকর্ড ভাঙ্গতে দরকার মেসি বা রোনালদোর

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৭, ২০১৭
news-image
স্পোর্টস ডেস্কঃ
ম্যানচেস্টার ইউনাইটেডে নিজের গড়া গোলের রেকর্ডটি অক্ষত থাকবে বলে বিশ্বাস ওয়েন রুনির। সেটা ভাঙ্গতে হলে তার ওই সাবেক ক্লাবের ক্রিস্টিয়ানো রোনালদো কিংবা লিওনেল মেসিকে আনতে হবে বলেও মন্তব্য করেন রুনি।
গত মাসে ইউনাইটেড থেকে ফের এভারটনে প্রত্যাবর্তন করেছেন রুনি। ১৩ বছর ওল্ড ট্রাফোর্ডে কাটানোর পর তিনি ফিরে আসেন কিশোর বয়স কাটানো গুডিসনপার্কে। হোসে মরিনহোর দলটিকে ছেড়ে আসার আগে তিনি আদায় করেছেন ক্লাবটির ইতিহাসে সর্বাধিক ২৫৩টি গোল। এই সংখ্যা আগের রেকর্ডধারী ববি চার্লটনের চেয়ে চার গোল বেশি।
বর্তমানে যে ধরনের আধুনিক ফুটবলের প্রবর্তন ঘটেছে, ক্লাবগুলোতে খেলোয়াড়রা যে পরিমাণ সময়ের জন্য অবস্থান করছেন, তাতে সে রকম প্লে-মেকার ক্লাবে না আসা পর্যন্ত, নিজের ওই রেকর্ড অক্ষত থাকবে বলেই বিশ্বাস ৩১ বছর বয়সি রুনির।
রুনি বলেন, ‘ভবিষ্যতে কি ঘটবে তা কেউ কখনো জানে না। তবে রেকর্ড ভাঙ্গার জন্য মেসি কিংবা রোনালদোর মত খেলোয়াড় পেতে হবে ইউনাইটেডের। এখন ফুটবলে যে ধারা চালু হয়েছে তাতে একজন খেলোয়াড় একটি ক্লাবে দীর্ঘ সময় অবস্থান করছে না। এই রেকর্ড ভাঙ্গতে হলে ওই খেলোয়াড়কে ক্লাবে দীর্ঘ সময় কাটাতে হবে। যেমনটি আমি করেছি।’ বাসস।

আর পড়তে পারেন