শনিবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং

আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে তখনই সকল ধর্মের মানুষ সমান অধিকার পায়

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৮, ২০১৭
news-image

 

মো. দ্বীন ইসলাম :
শারদীয় দূর্গাপূজার মহা অষ্টমী তিথিতে পূজামন্ডপ পরিদর্শন করেছেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ। ২৮ সেপ্টেম্বর বিকেলে গজরা সার্বজনীন পূজামন্ডপ, মনোরঞ্জন বণিকের বাড়ি পূজামন্ডপ, ভাষান চক্রবর্তী বাড়ি পূজামন্ডপ পরিদর্শন করেন এবং পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, ধর্ম যার যার উৎসব সবার। শারদীয় দূর্গাপূজায় আপনাদের পাশে থেকে সহযোগীতা ও উৎসব উপভোগ করা আমাদের দায়িত্ব। আপনারা মনের আনন্দে নিজ নিজ ধর্ম পালন করুন। শারদীয় দূর্গাপূজায় সকল প্রকার নিরাপত্তা জোরদাড় করা হয়েছে। আপনারা নির্ভয়ে দূর্গা উৎসবসহ সকল প্রকার ধর্মীয় উৎসব পালন করুন। আমাদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা থাকবে।
উপজেলা চেয়ারম্যান আরো বলেন, আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে তখনই সকল ধর্মের মানুষ সমান অধিকার পায়। তাছাড়া হিন্দু সম্প্রদায়ের প্রতি একমাত্র আওয়ামীলীগ সরকারই বিশেষ সুবিধা দিয়েছে। তিনি আরো বলেন, যে যার যার ধর্ম পালন করবেন ঠিক, কিন্তু উৎসবটা যদি সবাই ভাগ করে নেই, তেমনি সকল কাজ সহজ হয়ে যাবে এবং কারো প্রতি কারো ভেদাভেদ থাকবে না। আমরা ধর্মে বিশ^াসী তাই, সকলে সকলকে যার যার ধর্ম পালন করার সুযোগ দিতে হবে। এবং সহানুভুতির হাত বাড়িয়ে দিতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন- গজরা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দর্জি, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছানাউল্লাহ মোল্লা, যুবলীগের সভাপতি কবির হোসেন টিটু মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মো. সুমন দর্জি, পুজা পরিষদের নেতা প্রভাত চন্দ্র ভৌমিক, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

আর পড়তে পারেন